1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনার ডুমুরিয়া এলাকা থেকে ভুঁয়া ডাক্তার আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) বটিয়াঘাটা (খুলনা) :-

খুলনার ডুমুরিয়ার চেঁচুড়ী হতে বিশ্বজিৎ বিশ্বাস নামে এক ভূঁয়া ডাক্তার পদবী ব্যবহার কারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬। ধৃত ব্যক্তির বিরুদ্ধে মঙ্গলবার ডুমুরিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,জেলার ডুমুরিয়া উপজেলার চেচুড়ি  গ্রামে জনৈক বিশ্বাজিৎ এর ‘রানা হোমিও ক্লিনিকে’ ভূঁয়া ডাক্তার পদবী ব্যবহার করে এক ব্যক্তি ভুল চিকিৎসা প্রদান করে আসছে মর্মে র‌্যার-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রাপ্ত হয়।

 

এছাড়াও উক্ত ব্যক্তি ক্যান্সার, নারী ও শিশু রোগসহ সকল রোগের চিকিৎসা দেয়, রোগীর হাতের রেখা দেখে ও বাটি চালানের মাধ্যমে নানা রকম ওষুধ দেয় মর্মেও সংবাদ পায়। তার প্রতারণার মাধ্যমে নিরীহ রোগীদের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার বিষয়টি র‍্যাব-৬ এর নজরে আসলে র‍্যাব গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং ভুঁয়া ডাক্তারকে আইনের আওতায় আনার লক্ষ্যে সোমবার বিকেলে

 

র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল   চেঁচুড়ী বাজারে বিশ্বাজিৎ এর রানা হোমিও ক্লিনিকে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ডুমুরিয়া থানা এলাকার বাসিন্দা বিশ্বজিৎ বিশ্বাস(৫২) কে গ্রেফতার করে।

 

এ সময় তার কাছ  থেকে বিভিন্ন প্রকার চিকিৎসা সরঞ্জামাদি উদ্ধার পূর্বক জব্দ করা হয়। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে মঙ্গলবার ডুমুরিয়া থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......